আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদীতে ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রীসহ ঘর ও সেলাইমেশিন প্রদান

মনোহরদী প্রতিনিধি
মনোহরদীতে ইউসুকা ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকার ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ ছাড়াও ১২০ জন রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।ডোমনমারা, খালিয়াবাইদ, নয়াপাড়া, খিদিরপুর, রামপুরসহ উপজেলার বিভিন্ন এলাকায় এসব ঈদ উপহার দেওয়া হয়েছে। পাশাপাশি তিনজন অসহায় দরিদ্র ব্যক্তিকে দু-চালা টিনের ঘর নির্মাণের জন্য টাকার চেক প্রদান করেন। ঈদের উপহার সামগ্রীর মাঝে ছিল চাল ৫ কেজি,ডাল ১ কেজি,মুড়ি ১ কেজি ছোলা ১ কেজি,পেয়াজ ২ কেজি, আলু ২ কেজি, তৈল ১ কেজিসহ সেমাই, চিনি, দুধ, পোলার চাল ও সাবান। এছাড়াও এলাকার দুস্থদের মাঝে দেড় কেজি ওজনের ১০০ পিছ মুরগী বিতরণ করা হয়েছে। এ দিকে
বিভিন্ন সংগঠন ও মাদ্রাসায় ১ লক্ষ ৫০ হাজার নগদ টাকা বিতরণ করা হয়। রমজান মাসের শুরু থেকে এ সকল ঈদ উপহার দেয়া হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সৌরভ হোসেনের ডোমনমারা নিজ বাড়ি থেকে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় মানুষদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ পাঠানো হয়।
ইউসুকা ফাউন্ডেশন থেকে খিদিরপুর ইউনিয়নের দুটি অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন এবং লেবুতলা ইউনিয়নে সাগরদী এলাকার একজন প্রতিবন্ধীকে ঘর নির্মাণের জন্য ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান বর্তমানে মালয়েশিয়ায় ব্যবসায় কর্মরত আছেন। চেয়ারম্যান মোহাম্মদ সৌরভ হোসেন বলেন, এলাকার অসচ্চল  দরিদ্র লোকজনের মাঝে এসব উপহার দেওয়া হয়েছে। ভবিষতেও এ সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। তার এসকল বিতরণ কাজের সার্বিক সহয়োগিতা করেন শাকিল গাজী, আলি হোসেন, দিপু, নাসির হোসেন প্রমুখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...