আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদীর শরীফ হত্যার আসামী শাকিল কাপাসিয়া থেকে গ্রেফতার

সাইফুর নিশাদ
মনোহরদী (নরসিংদী) নরসিংদী

মনোহরদীতে ত্রিভূজ প্রেমের বলি শরীফ
হত্যার প্রধান আসামী শাকিল মনোহরদী থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে সোমবার (২২ মে) ভোরে পলাতক অবস্থায় গাজীপুরের কাপাসিয়া থেকে গ্রেফতার হয়েছে।

মনোহরদীতে ত্রিভূজ প্রেমের ঘটনায় প্রেমিকার টিকটক কেন্দ্রীক বিরোধে মনোহরদীর বাঘবের গ্রামের যুবক শরীফ তার প্রতিদ্বন্দী প্রেমিক শাকিল কর্তৃক গত ১৫ মে ছুরিকাঘাতে আহত হয়।এতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর (১৮ মে) বৃহস্পতিবার দিন ঢাকা মেডিকেল হাসপাতালে তার মৃত্যু ঘটে।শরীফ মনেহরদী উপজেলার বাঘবের গ্রামের মহিউদ্দীনের পুত্র। এ ঘটনায় ঘাতক শাকিলসহ তার ৫ সহযোগীকে আসামী করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।ঘটনার পর থেকে আসামীরা পলাতক থাকে। এ অবস্থায় মনোহরদী থানা পুলিশ নরসিংদী ডিবি পুলিশের যৌথ অভিযানে আজ সোমবার ভোররাতে গাহীপুর জেলার কাপাসিয়া থানা এলাকা থেকে এ
মামলার প্রধান আসামী শাকিল (১৬) গ্রেফতার হয়। গ্রেফতারকৃত শাকিল মনোহরদীর চন্দনপুর গ্রামের আতিকুল ইসলামের পুত্র ও মাধুপুর উচ্চ বিদ্যালয় থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী। প্রেমিকা একই বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী।মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন ও ডিবি পুলিশ নরসিংদীর ওসি আবুল বাশার তাদের যৌথ অভিযানে আসামী শাকিল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...