আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মসজিদে নামাজ পড়াবস্থায় হামলাকারী আবুলকে গ্রেফতার করেছে পুলিশ!

আশরাফুল হক,লালমনিরহাট।

লালমনিরহাটের বহুল আলোচিত মসজিদের নামাজ পড়াবস্থায় ধারালো ছোড়ার আঘাতে একজন হাজী মৃত্যুশয্যায় হাসপাতালের বেডে কাতরাচ্ছে। এ ঘটনার মামলা দায়ের ৭২ ঘন্টার মধ্যেই রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় হামলাকারী আবুল হোসেন (৫০) কে আদিতমারী উপজেলার পলাশী এলাকা থেকে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃত আবুল হোসেন সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোস্তফী বাসষ্ট্যান্ড এলাকার মৃত হানিফ উদ্দিন পুত্র।
পুলিশ জানান, বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৫টায় লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোস্তফী বাসষ্ট্যান্ড এলাকার আল-আজিজিয়া জামে মসজিদে ফজরের নামাজ আদায়ের সময় মসজিদের আবুল হোসেনের ধারালো ছোড়া আঘাতে আলহাজ্ব মোঃ আঃ খালেক গুরুত্বর আহত হন। তিনি এখনও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আলহাজ্ব মোঃ আঃ খালেকের স্ত্রী পরিনা বেগম বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় মোঃ আবুল হোসেন ও তার স্ত্রী মাসুদা বেগমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-২৭, তাং ১৫/০৯/২০২২ইং।

উক্ত ঘটনায় মামলা দায়ের পর লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মাদ সাইফুল ইসলাম-এর দিক-নির্দেশনায়, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এরশাদুল আলম এবং ইন্সপেক্টর তদন্ত মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মিজানুর রহমান অভিযান চালিয়ে ৭২ ঘন্টার মধ্যেই আবুল হোসেনকে আদিতমারী উপজেলার পলাশী এলাকা থেকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, মসজিদে হামলাকারী আসামী আবুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামীকে সোপর্দ করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...