আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিষাশুড়া ইউনিয়নবাসীর ইচ্ছাকে প্রাধান‍্য দিয়ে নৌকার মনোনয়ন প্রত‍্যাশী রোমেল

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া। আসছে মহিষাশুড়া ইউপি নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের বিভিন্ন হাটে, মাঠে, ঘাটে রাস্তার মোড়ে মোড়ে চায়ের দোকানগুলোতে নির্বাচনী আলোচনায় সরব রয়েছে ইউনিয়নবাসী। কে হবেন মহিষাশুড়া ইউনিয়নবাসীর আগামী দিনের কান্ডারী। ক্ষমতাশীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী হয়ে কার হাতে নৌকার বইঠা। এই আলোচনা ইউনিয়নের সর্বত্র। আগামী ইউপি নির্বাচনে ইউনিয়নবাসী একজন অপেক্ষাকৃত তরুণ, মেধাবী, সৎ, দক্ষ ও যোগ‍্য ব্যক্তিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান। এমন একজন ব্যক্তির পক্ষেই তাদের রায় দিবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছে ইউনিয়নবাসী।
মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল তেমনি একজন ব্যক্তি। তাইতো মহিষাশুড়া ইউনিয়নবাসীর একজন সজ্জন ব‍্যক্তি হিসেবে আগামীতে চেয়ারম্যান হিসেবে মো. আশ্রাফুল হক ভূঞা রোমেলকে দেখতে চান।

মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল সদর উপজেলার বালুসাইর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা মরহুম মাজহারুল ইসলাম ভূঁইয়া একজন দলিল লেখক হিসেবে সততার সাথে আমৃত্যু সমাজের মানুষের সাথে চলা ফেরা করে গেছেন।

ছাত্র জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে ধারণ করে এবং গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে আওয়ামী ঘরণার রাজনীতিতে সম্পৃক্ত হন মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল। বর্তমানে তিনি মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্ব পালন করছেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি ইউনিয়নবাসীর সুখে-দু:খে তাদের পাশে দাঁড়িয়ে তাদের আস্থার স্থল হিসেবে ইতোমধ্যে নিজেকে প্রমান করতে সমর্থ হয়েছেন মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল। শুধু ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতিই নয় তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন বিভিন্ন সামাজিক সেবামূলক প্রতিষ্ঠানের সাথে । ইউনিয়নবাসীর দু:সময়ের বন্ধু এই নেতা এলাকাবাসী বিপদে এগিয়ে এসে নিজের সহযোগিতার হাত বাড়িয়ে দেয় সব সময়। দলমত নির্বিশেষে সকলের কাছে একজন প্রিয় ও গ্রহনযোগ্য ব্যক্তি মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল। শুধু ব্যক্তি পর্যায়ে নয় তিনি এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানসহ স্কুল-কলেজ-মাদ্রাসার উন্নয়নেও নিজের হাতকে প্রসারিত করেছেন।

এলাকাবাসীর ইচ্ছা ও মতমতের প্রধান‍্য দিয়ে তিনি আগামী ইউপি নির্বাচনে মহিষাশুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হবেন। এলাকাবাসী মনে করেন মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল সততা, নিষ্ঠা, রাজনৈতিক প্রজ্ঞা, দলের প্রতি তার আনুগত্যতা বিবেচনা করে দলীর হাইকমান্ড মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে নৌকা তুলে দিবেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...