আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে প্রতিবেশীর হামলায় একজন নিহতের অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর মাধবদীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীদের হামলায় মনির হোসেন (৫০) নামে এক ব‍্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মাধবদী থানাস্থ নোয়াপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

নিহত মনির হোসেন নোয়াপাড়া এলাকার সিরাজ মোল্লার ছেলে।

পরিবারের সদস্যরা জানান, বাড়ির সীমানায় একটি পিলার স্থাপনের পর যাতায়াতে সমস্যা হচ্ছিল। এ নিয়ে প্রতিবেশীর সাথে বিরোধ চলছিল মনিরের। রবিবার সকালে এ নিয়ে মনিরের সাথে প্রতিবেশী মৃত সামসুল হকের ছেলে সেলিম মিয়ার বাকবিতণ্ডার শুরু হয় । বাকবিতণ্ডার এক পর্যায়ে প্রতিবেশী পরিবারের লোকজন তাকে কিলঘুষি মারতে থাকেন। এতে মনির হোসেন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিপাশা মাসুক পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়ছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকীবুজ্জামান মনির হোসেনের মৃত‍্যূর বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় এখনও পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ কোন অভিযোগ আমরা পাইনি। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনী পদক্ষেপ নেয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...