আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরপুরে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উচ্ছেদ অভিযান পরিচালনা

ডেস্ক রিপোর্ট

রাজধানী ঢাকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের মালিকানাধীন জমিতে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহষ্পতিবার (১৯ জানুয়ারি) মিরপুর চিড়িয়াখানা রোডে তাবানী বেভারেজ কোম্পানির জমিতে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়।

দীর্ঘদিন ধরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের মালিকানাধীন মিরপুর শাহ আলী থানাধীন ৪৭৪, চিড়িয়াখানা রোডে অবস্থিত তাবানী বেভারেজ কোম্পানি লিঃ (পুরাতন কোকাকোলা) এর ৭.২৫ জমির মধ্যে ৩২ শতক জমিতে কিছু সংখ্যক বহিরাগত অবস্থান করছিলো। ফলে বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণার্থে উক্ত জায়গায় কোনো উন্নয়নমূলক কাজ করা সম্ভব হচ্ছিল না।

একাধিকবার অভিযান পরিচালনার চেষ্টা করা হলেও নানা কারণে সেটি সম্ভব হয়নি। অবশেষে বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাপূর্বক অবৈধ দখলদারদের উচ্ছেদ করে জমি ট্রাস্টের নিয়ন্ত্রণে আনা হয়।

উচ্ছেদ অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মো. আক্তার জামীল। ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৫ প্লাটুন পুরুষ ও পুলিশ লাইন্স, মিরপুরের ১ প্লাটুন নারী পুলিশ সদস্য এবং শাহ আলী থানার পুলিশ সদস্যগণ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহায়তা প্রদান করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...