আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় নিখোঁজ দুই ছাত্রের মধ্যে এক জনের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে পিকনিকে এসে মেঘনায় গোসল করতে নেমে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রের মধ্যে মোঃ গালিব হক (১৫) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ২০ ঘন্টা পর শুক্রবার বেলা একটার দিকে আলোকবালী ইউনিয়নের চর আফজালের মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদীর করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক মোঃ ফরিদুল আলম।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৫ টার দিকে পিকনিকে গিয়ে ফুটবল খেলা শেষে অন্যান্যদের সাথে মেঘনা নদীতে গোসল করতে নামার পর পানিতে ডুবে নিখোঁজের ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্ররা হলেন, পলাশ থানার ঘোড়াশাল পৌরসভার দড়িপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে মো. গালিব মিয়া (১৫) এবং রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে সহিদুল ইসলাম মাফফুজ (১৭)। তারা উভয়েই সদর উপজেলা ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থী এবং উভয়ে কুরআনে হাফেজ। এদের মধ্যে গালিবের মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা।

নৌ পুলিশ ও স্বজনরা জানান, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে মাদ্রাসার বার্ষিক পিকনিকে শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজালে যায়। বিকালে ফুটবল খেলা শেষে ৫ টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামলে শিক্ষকসহ বাকি ৩০ জনকে খুঁজে পাওয়া গেলেও অনেক খোজাখুঁজির পর ভুক্তভোগীদের আর খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশকে বিষয়টি জানানো হলে সদরের করিমপুর নৌ পুলিশ ঘটনাস্থলে যায়। অনেক খুঁজাখুঁজি করে তাদের না পেয়ে ও ডুবুবি দল না থাকায় গতরাত ৯ টায় উদ্ধার অভিযান শেষ করেন।

শুক্রবার সকালে টঙ্গী থেকে ৫ সদস্যের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছলে আবার উদ্ধার অভিযান শুরু হয়। তারা দীর্ঘক্ষন নদীতে খোঁজাখোজিঁ করে দুপুর ১ টার দিকে ঘটনাস্থলের কাছ থেকেই গালিবের মরদেহ উদ্ধার করে। আর মাহফুজের খোঁজে এখন ও উদ্ধার অভিযান চলছে।

করিমপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ- পরিদর্শক মোঃ ফরিদুল আলম বলেন, দূর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই তাদের উদ্ধারে আমরা কাজ করছি। ইতিমধ্যে আমরা একজনের মরদেহ উদ্ধার করেছি। বাকী একজনকে উদ্ধারে আমাদের অভিযান চলছে। আমরা নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও ডুবুরি দল নিখোঁজ ছাত্রকে উদ্ধারে চেষ্ঠা করছি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...