আজ ৯ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

মোক্তারপুরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত।

 

জাকারিয়া আলমামুন, গাজীপুর প্রতিনিধ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ ই আগস্ট শাহাদাৎ বরণকারী পরিবারের সকল সদস্যদের স্মরণে, ২০ আগস্ট ( রবিবার ) ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ০২ নং মোক্তারপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনাসভা, দোয়া মাহফিল ও গণভোজ  অনুষ্ঠিত হয়।

মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এসএম আলমগীর হোসেনের সভাপতিত্বে , ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায় , প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গাজীপুর ৫ আসনের সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি, কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি (এমপি)।

 

বক্তব্যের শুরুতেই প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ ই আগস্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন, তিনি বলেন যতদিন শেখ হাসিনার হাতে থাকবে এই দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। দীর্ঘ বক্তৃতায় রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক সহ সকল বিষয়ে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রোজিনা নাসরিন,কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ আব্দুল কাদের নেওয়াজ আরজু,  সহ গাজীপুর জেলা, কালীগঞ্জ উপজেলা ও মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ কৃষক লীগ শ্রমিক লীগ মহিলা আওয়ামী লীগ তাঁতি লীগ, যুব মহিলা লীগ সহ মোক্তারপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ। আলোচনা ও দোয়া মাহফিল শেষে হাজার হাজার নেতা কর্মীদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...