আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মোবাইল চুরি হওয়ায় ভুক্তভোগী মাইক ভাড়া করে গালিগালাজ করেন চোরকে

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার গজারিয়ায় ইউনিয়নের মানিকদী পুরানগাও গ্রামের পানের দোকানদার মো. ফয়েজ মিয়ার বসত ঘর থেকে দুটি মোবাইল ফোন চুরি হওয়ার ক্ষোভে মাইক ভাড়া করে চোরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ভুক্তভোগী মালিক।

গত শুক্রবার ১০ফেব্রুয়ারী উপজেলার পুরানগাও গ্রামে এ ঘটনা ঘটে।

মোবাইল ফোন চুরি হওয়ার চারদিন পর ভুক্তভোগী ফায়েজ মিয়া (৬৫) মাইক ভাড়া করে একটি গাছে মাইক টানিয়ে তার নিয়ে চেয়ার বসে অভিযুক্ত চোরকে গালিগালাজ করেন।

ওই গালিগালাজের ২৫ সেকেন্ডের একটি ভিডিও কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এঘটনায় নেটিজেন ও স্থানীয় মানুষের মাঝে ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় বইছে।

আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে মুঠোফোনে ভুক্তভোগী ফয়েজ মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রায় ৯ দিন আগে তার বসত ঘর থেকে একটি স্মার্ট মোবাইল ফোন ও একটি বাটন মোবাইল ফোন চুরি হয়ে যায়। মোবাইল দুটির আনুমানিক মূল্য ১৭ থেকে ১৮ হাজার টাকা। তিনি বলেন, আর্থিক অবস্থা তার ভালোনা। গরিব মানুষ, সামান্য পানের দোকানদারি করেন। মোবাইল দুটি চুরি হওয়ায় অনেক ক্ষতি হয়ে গেছে। কয়েক দিন পাড় হলেও মোবাইল ফোন না পাওয়ায় নিজের আত্মতৃপ্তি পেতে মাইক ভাড়া করে এনে ইচ্ছে মতো গালিগালাজ করেছি চোরকে। তিনি বলেন, কিছুদিন আগে মোবাইলের কাগজপত্র হারিয়ে যাওয়ায় থানায় জিডিও করতে পারছিনা।

গজারিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মো. মানিক চাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবাইল ফোন দুটি উদ্ধারে থানায় জিডি করতে বলেছি ফয়েজ মিয়াকে। আমি নিজেও মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

গজারিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস ছালাম শাহরিয়ার বলেন, মোবাইল চুরি হওয়ার ঘটনায় সে আমাদেরকেও বলেনি এবং থানায়ও জিডি করেনি। সে মাইক ভাড়া করে চোরকে গালিগালাজ করলে কি মোবাইল পাওয়া যাবে। কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ এভাবে মাইক ভাড়া করে অকথ্য ভাষায় গালাগালি করতে পারেনা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...