আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে আদালতের কাঠগড়া থেকে পলাতক আসামী গ্রেফতার

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল মৌলভীবাজার

মৌলভীবাজারে আদালতে বিচারকার্য চলার সময় কাঠগড়া থেকে পলাতক আসামী বাবলু আহমদ (৩৪) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মৌলভীবাজার সদর থানা পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) অনুমান ৪.১৫ ঘটিকার সময় মৌলভীবাজার সদর থানার এসআই কাঞ্চন দাশ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার পূর্ব তিমিরপুর এলাকা থেকে পলাতক আসামী বাবুল আহমেদকে গ্রেফতার করেন।

আসামী বাবুল আহমেদ মৌলভীবাজার জেলার সদর উপজেলার বালিয়ারবাগ গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে।

উল্লেখ্য গত ২৭ সেপ্টেম্বর মৌলভীবাজার দায়রা নং-৪৪৭/১৯, সিআর নং-৫৫৮/১৮(সদর) এনআই এ্যাক্ট ১৮৮১ এর ১৩৮ মামলাটির রায়ে বিচারক আসামী বাবুল আহমেদকে এক বছরের বিনাশ্রম করাদন্ড ও ৮,০০,০০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

আদালতের রায় ঘোষনার সময় আসামী বাবুল আহমেদ সুকৌশলে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যায়। পরে আসামীকে গ্রেফতারের জন্য মাঠে নামে মৌলভীবাজার সদর থানা পুলিশ। বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক জানান আদালতে বিচারকার্য চলাকালীন কাঠগড়া থেকে পলাতক এক দন্ডপ্রাপ্ত আসামীকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...