আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে ২৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

 

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল মৌলভীবাজার

মৌলভীবাজার সদর মডেল থানাধীন গিয়াসনগর থেকে ২৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

১৪ নভেম্বর বিকেলে জেলা গোয়েন্দা শাখা গোপন সুত্রে জানতে পারে যে শ্রীমঙ্গল থেকে একটি সিএনজিতে দুই মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির উদ্দেশ্যে মৌলভীবাজার শহরের দিকে আসছে। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলামের দিক নির্দেশনায় এসআই তোফাজ্জল হোসেনের নেতৃত্বে ডিবির একটি টিম এই সিএনজি টার্গেট করে ভৈরবগঞ্জ বাজারে অপেক্ষা করে। পরে মোটরসাইকেলে চড়ে পেছন থেকে সিএনজিকে অনুসরণ করতে থাকে। সিএনজিতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তাদের গাড়ি গিয়াসনগর ইউনিয়নের পুর্ব শাহপুর গ্রামের দিকে নিয়ে যায়। একপর্যায়ে সিএনজি রেখে পালানোর চেষ্টাকালে ডিবির হাতে ১। শহীদ মিয়া (৩৮), ২। মোঃ সুমন মিয়া(২৬) ধরা পড়ে। আটককৃত শহীদ মিয়ার প্যান্টের ভেতর থেকে দুটি পলিথিনে মোড়ানো ১০০ এবং ১৫০ পিছ, মোট ২৫০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজারমূল্য প্রায় ৭৫,০০০/- টাকা।
ইয়াবা চোরাচালান কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও জব্দ করা হয়েছে।
আসামিরা দীর্ঘদিন যাবত শ্রীমঙ্গল থানাধীন সিন্দুরখান এলাকা থেকে ইয়াবা এনে জেলার বিভিন্ন জায়গায় সেগুলো পাচার করত মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মৌলভীবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নির্দেশনা মোতাবেক মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...