আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে গাঁজাসহ গ্রেফতার-১

ওমরসানি,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অভিযান চালিয়ে স্কুল ব্যাগে তিন কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কোড়ালিয়া লঞ্চঘাটস্থ বশির হাওলাদারের মুদি দোকানের সামনে সড়ক থেকে কালো রঙের স্কুল ব্যাগের ভেতর দুইটি পলিথিন প্যাকেটে মোড়ানো তিন কেজি গাঁজাসহ জব্দ করা হয়।
গ্রেফতারকৃত হলেন- ছোটবাইশদিয়া গ্রামের মৃত আঃ জলিল হাওলাদারের ছেলে মো. ইউনুচ হাওলাদার (৫০)।
¬¬¬¬
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিএনসি পটুয়াখালীর খ সার্কেল (কলাপাড়া) এর সহকারী উপ-পরিদর্শক ইসমাইল হোসেন এর নেতৃত্বাধীন রেইডিং পার্টি কোড়ালিয়া লাঞ্চঘাট এলাকার বশির হাওলাদারের মুদি দোকানের সামনের সড়কে অবস্থানরত ইউনুচ হাওলাদারকে ঘেরাও করে। এসময় ঘটনাস্থলে উপস্থিত দুইজন স্বাক্ষীদের মোকাবেলায় বিধি মোতাবেক ইউনুচ এর দেহ তল্লাশী করে একটি কালো রঙের স্কুল ব্যাগের ভেতর রক্ষিত নীল রঙের পলিথিনে মোড়ানো দুইটি আলাদা পোটলা জব্দ করেন। যার মধ্যে তিন কেজি লুজ গাঁজা সংরক্ষণ করা ছিল।
অবৈধ গাঁজা বিক্রি উদ্দেশ্য নিজ হেফাজতে সংরক্ষন করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। মামলা নং-০৭। পরে দুপুর তিনটায় রাঙ্গাবালী থানা পুলিশ হেফাজতে ইউনুচকে রাখা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সালেক মূহিত বলেন, মাদকদ্রব্য অভিযানে আটককৃতদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...