আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে দেড়’শ লিটার চোলাই মদসহ মাদক কারবারি গ্রেফতার, ফিশিং ট্রলার জব্দ

 

ওমরসানি,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

দেড়’শ লিটার চোলাই মদসহ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক মাদক কারবারিক গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৩টায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কেউরহাওলা এলাকা সংলগ্ন রাবনাবাদ নদী থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওই মাদক কারবারির নাম মঞ্জুরুল হাওলাদার (৩৮)। তিনি ওই ইউনিয়নের কানকুনিপাড়া গ্রামের মোশারেফ হাওলাদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত মাছের ব্যবসার আড়ালে ফিশিং ট্রলার করে মাদক কারবারি চালিয়ে যাছিলেন মঞ্জুরুল। এমন সংবাদের ভিত্তিতে এসআই সজিব দেবনাথের নেতৃত্বে মঙ্গলবার রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় রাবনাবাদ নদী থেকে একটি মাছের ট্রলার থেকে ১৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় এবং মঞ্জুরুলকে গ্রেফতার করে ট্রলারটি জব্দ করা হয়।

পুলিশ আরও জানায়, উপজেলার মৌডুবী ইউনিয়নের মদুপাড়া রাখাইন পল্লী থেকে উৎপাদিত এ চোলাই মদ রাঙ্গাবালী রাবনাবাদ নদী হয়ে পার্শ্ববর্তী উপজেলা কলাপাড়াসহ বিভিন এলাকায় বিক্রির জন্য নেওয়া হত।
এবিষয় রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম মজুমদার বলন, অভিযানের সময় ¯স্থানীয় দুই রাখাইন পালিয় যায়। গ্রেফতার মাদক ব্যবসায়ী মঞ্জুরুল ও ওই দুই রাখাইনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়¿ণ আইনে মামলা রয়েছে। তাকে আজ আদালতে সোপর্দ করা হবে।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...