আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাস্তায় মোটর সাইকেল পার্কিং করায় গুলিবর্ষণ


রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি
নরসিংদীর রায়পুরায় রাস্তার পাশে মোটর সাইকেল পার্কিংকে কেন্দ্র করে নাঈম মিয়া নামে এক যুবককে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ উঠেছে সবুজ মিয়া নামে এক ব্যক্তির বিরুদ্ধে।
শুক্রবার সন্ধ্যা ৭ টায় রায়পুরা পৌর শহরের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী নাঈম জানান, শরীফুজ্জামান নামে এক ব্যক্তি সেখান থেকে তাকে সরিয়ে নেওয়ায় শরীরে গুলি লাগেনি। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা ও পাশের একটি দোকান থেকে সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানান তিনি।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত সবুজ পৌর শহরের পূর্বপাড়ার বাসিন্দা। তার বাড়িতে ঢোকার রাস্তার এক পাশে একটি মোটর সাইকেল পার্কিং করেন স্থানীয় দোকান মালিক নাঈম মিয়া। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে পার্কিং করা ওই মোটর সাইকেলের মালিককে অকথ্য ভাষায় গালাগাল করেন সবুজ।

পরে এনিয়ে দুজনের মধ্যে বাগবিতন্ডা হয়।

এরই জেরে নাঈমকে লক্ষ্য করে পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করে সবুজ। ওই সময় উপস্থিত একজন তাকে সরিয়ে নেওয়ায় শরীরে গুলি লাগেনি।


রায়পুরা থানার উপপরিদর্শক নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে গুলির খোসা, সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে অভিযান চলছে। এ ঘটনায় ভুক্তভোগী নাঈমের কাছে থেকে লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...