আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহ থেকে উদ্ধার; অভিযুক্ত গ্রেপ্তার

এম.আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার এবং অভিযুক্ত অপহরণকারী জীবন মিয়াকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (২৪ আগস্ট) সকালে নরসিংদী জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। এর আগে, গতকাল রাতে ময়মনসিংহের হালুয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার এবং গ্রেপ্তার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান সাংবাদিকদের জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করাকে কেন্দ্র করে গত রবিবার বিকেলে রায়পুরার লোচনপুর এলাকা থেকে অপহরণ করা হয় দশম শ্রেনী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে। পরদিন স্থানীয় বখাটে হিসেবে পরিচিত জীবন মিয়া নামে একজন এবং অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে রায়পুরা থানায় অভিযোগ করে অপহরণের শিকার স্কুল ছাত্রীর বাবা। শিক্ষার্থীর বাবার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় গতরাতে ময়মনসিংহ থেকে ভিকটিমকে উদ্ধারের পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবক জীবন মিয়াকে। গ্রেপ্তারকৃত জীবন মিয়া (১৯) রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। এ ঘটনায় অপর অজ্ঞাত চার অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত আছে বলে জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...