আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় অস্ত্র সহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী রায়পুরায় অস্ত্র ও গুলি সহ ৫ জনকে গ্রেপ্তার করেছে রায়পুরা থানা পুলিশ।

বুধবার (১৫ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের দিক নির্দেশনায় বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই ইকবাল ইউসুফের নেতৃত্বে ১১ সদস্য বিশিষ্ঠ একটি দল রায়পুরা উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়িতে অভিযান পরিচালনা করে। পরে ভোরে বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের ভূমি অফিস সংলগ্ন এলাকা থেকে ২ টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড গুলি সহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) মামলার পর বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মৃত খোকা মিয়ার ছেলে আবু হানিফা (৩৫), মাজেদ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩১), ও আলী আজগর (২৯), আনোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া (২০) এবং মস্তু মিয়ার ছেলে কবির হোসেন (২৮)। তাদের সকলেই বাড়ি রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে। তারা সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে পুলিশ বাদী হয়ে তাদেরকে অবৈধভাবে অস্ত্র বহন ও ব্যবহার আইন ১৮৭৮ ধারায় মামলা দেওয়া হয়। তারপর বৃহস্পতিবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বাশঁগাড়ী পুলিশ ফাঁড়ির এস আই ইকবাল ইউসুফ জানান, “গোপন সংবাদের ভিত্তিতে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড কার্তুজ সহ ৫জনকে গ্রেপ্তার করে অস্ত্র আইনে মামলার পর কারাগারে প্রেরণ করা হয়েছে। তাছাড়াও তাদের বিরুদ্ধে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক অপরাধের সাথে জড়িত রয়েছেন বলেও জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...