আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় আগুনে পুড়লো ২ দোকান, ১৪ লাখ টাকার ক্ষতির দাবি ব্যবসায়ীদের

 

এম.আজিজুল ইসলাম : নরসিংদী রায়পুরায় বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুনে দুইটি দোকানে পুড়ে ছাই হয়ে যায়। এতে ব্যবসায়ীদের প্রায় ১৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তারা।

বুধবার রাত সাড়ে নয়টায় উপজেলার মহেশপুর ইউনিয়নের সাপমারা বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে ।

বাজারের ব্যবসায়ীরা জানায়, রাত নয়টায় প্রতিদিনের মত তারা দোকানে বেচাকেনা করে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। পরে রাত সাড়ে নয়টার দিকে মানিক মিয়ার ছেলে মনির হোসেনের সোলাইমান কনফেশনারী স্টোর ও সাত্তার মিয়ার ছেলে মানিক মিয়ার বায়েজিদ জেনারেল স্টোরে আগুন দেখতে পায় বাজারের লোকজন। পরে তারা ফায়ার সার্ভিসকে খবর দিয়ে নিজেরাই আগুন নেভানোর কাজ শুরু করে। এসময় আগুনের লেলিহান শিখায় দুইটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস আসার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। এসময় আগুন নেভাতে গিয়ে ছিদ্দিক নামে একজন আহত হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মনির হোসেন বলেন, সারাদিন দোকানে বেচাকেনা করে দোকান বন্ধ করে বাড়িতে যাওয়া মাত্রই আগুন লাগার খবর পাই। এসে দেখি দোকানের সব পুড়ে গেছে। আমার প্রায় ৭ লাখ টাকার ক্ষতি হইছে। ধার দেনা করে দোকানে মাল তোলেছিলাম। আমি নিঃস্ব হয়ে গেলাম।

ফায়ার সার্ভিস ইনচার্জ ফারুক আহমেদ বলেন, রাত ০৯ টা ৪৫ মিনিটে বাজারে আগুন লাগার খবর পাই। পরে ঘটনাস্থলে এসে জানতে পারি স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে এসেছে। আগুনে দুইটি দোকান পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুন লাগার কারণ তদন্তের পর বলা যাবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...