আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদী রায়পুরায় মাহিনুর আক্তার নাদিয়া (১৯) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার চরাঞ্চলের চাঁনপুরের সদাগরকান্দি এলাকায় স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা শেষে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

নিহত ওই গৃহবধূ একই ইউনিয়নের সুজাতপুর গ্রামের মো: গোলাপ মিয়ার মেয়ে ও সদাগরকান্দি গ্রামের খান্নাবাড়ির মৃত সোলায়মান মিয়ার ছেলে কুয়েত প্রবাসী হালিম খাঁনের স্ত্রী।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ৮ মাস আগে পারিবারিকভাবে প্রবাসী হালিম খানের সাথে বিয়ে হয় মাহিনুর আক্তার নাদিয়ার। সবশেষ গত শনিবার রাতে মাহিনুরের সাথে কথা হয় তার মায়ের। রোববার দুপুরে খবর পান মাহিনুর স্বামীর বাড়িতে একটি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে ঘরের মেঝেতে হাটু ভাঁজকরা ও ঝুলন্ত অবস্থায় মাহিনুরের লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহতের পিতা গোলাপ মিয়া বলেন, জামাই ও পরিবারের লোকজন আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা শেষে লাশ ঝুলিয়ে রেখেছে বলে ধারনা করছি। জামাই প্রবাস থেকে বাড়ি এসে বাড়ি বানানোর কথা বলে ৫ লাখ টাকা চেয়েছিল। আমি মেয়ে হত্যার বিচার চাই।

মাহিনুরের মা ফজিলা বেগম জানান, ‘গতকাল রাতে মাহিনুরের সাথে শেষ কথা হয়। মেয়ে বার বার বলছে মা আমাকে তুমি নিয়ে যাও। জামাই হালিম হত্যা করে বিদেশ চলে যাবে। এ ঘটনায় বাড়ির লোকজনও জড়িত। প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

রায়পুরা থানার উপপরিদর্শক মুরাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে আগামীকাল সোমবার ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে। বাড়ির লোকজন পলাতক রয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...