আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় জোড়া খুনের ঘটনায় ২ জন গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরার শেরপুর এলাকায় কলাবাগানে জোড়া খুনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

অনলাইন জুয়ার টাকা লেনদেন ও নারী সংক্রান্ত বিরোধের জেরে এই জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে এ কথা জানায়।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আল আমিন।

গ্রেফতারকৃতরা হলো রায়পুরা উপজেলার শেরপুর পশ্চিম পাড়ার মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও শেরপুর কান্দাপাড়ার কাউসার (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা কলাবাগান থেকে উদ্ধার হওয়া মুখমন্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে রাতেই নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে রায়পুরা থানায় একটি মামলা করেন।

মরদেহ দুটি উদ্ধারের পর থেকেই ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ‍্য প্রযুক্তির সহায়তায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরুল ও কাউসারকে আটক করে গোয়েন্দা পুলিশ ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারাসহ মোট ৬ জন এই হত্যার ঘটনায় অংশ নেয় বলে জানায়। অনলাইন জুয়া খেলার টাকা-পয়সা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত প্রনয় সংক্রান্ত বিষয়ের জেরে দুইজনকে পরপর কুপিয়ে হত্যা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন বলেন, গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যায় ব্যবহৃত একটি ছোরা জব্দ করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলে পাওয়া প্রায় অর্ধেক ধূমপান করা লাকিস্ট্রাইক সিগারেটের সাথে আসামী কাউসারকে গ্রেফতারের সময় তার নিকট থেকে পাওয়া লাকিস্ট্রাইক সিগারেটেরও মিল পাওয়া গেছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...