আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় নিত্যপূণ্য মুল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল

হারুনুর রশিদ রায়পুরা—-

নরসিংদীর রায়পুরায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কর্মসূচী অনুযায়ী দেশে ডিজেল, পেট্রোল ও অক্টেন এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অসহনীয় মূল্য বৃদ্ধির প্রতিবাদে উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে দলীয় নেতা-কর্মীরা।

আজ শুক্রবার(১২আগষ্ট) সকালে রায়পুরা বাজার বাসস্ট্যান্ড এলাকায় রায়পুরা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক প্রকৌশলী শহীদুল ইসলাম ও সদস্য সচিব সামসুজ্জামান এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডে এসে সমাবেশ করে নেতৃবৃন্দরা।

এসময় বক্তারা বলেন, জাতীয় পার্টি গণমানুষের দল। জনগণের অধিকার আদায়ে আমরা মাঠে নেমেছি। জনগণের দাবি পূরণ না হওয়া পর্যন্ত মাঠে থাকবো। দেশের এ অবস্থা চলতে থাকলে আগামী নির্বাচনে সরকারের প্রতি বিরূপ প্রভাব পড়বে। হটাৎ করে ডিজেল, পেট্রোল ও অকটেন এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অসহনীয় মূল্য বৃদ্ধির ফলে অর্থনৈতিক অবস্থা স্থবির হয়ে গেছে। রিজার্ভ কমে গেছে। ফলে বিশ্ব ব্যাংকের কাছ থেকে ঋণ নেওয়ার জন্য ধরনা দেওয়া হচ্ছে। শুধু মেগা প্রকল্প দেখিয়ে দেশের মানুষকে ধোকা দেওয়া যাবে না। অবিলম্বনে জালানী তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমানোর জোর দাবি জানাচ্ছি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...