আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় নৌকার মনোনয়ন প্রত্যাশীর উদ্যোগে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও ভুড়িভোজ

হারুনুর রশিদঃ
নরসিংদীর রায়পুরায় স্থানীয় এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদুল ফিতর পরবর্তী ঈদ শুভেচ্ছা বিনিময় উপলক্ষে উপজেলার পূর্বাঞ্চলের প্রায় ৫ হাজার মানুষকে মেজবানি খাওয়ান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য আওয়ামীলীগ নেতা রিয়াদ আহামেদ সরকার। তিনি আসন্ন সংসদ নির্বাচনে নরসিংদী – ৫ রায়পুরা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার মহেষপুর ইউনিয়নের আলগী বাজারে ব্রয়লার মাঠে দলীয় নেতাকর্মী ও স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় ও মেজবান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহেষপুর ইউনিয়ন আ,লীগের সহ- সভাপতি আব্দুর রউফ। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ,লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫ রায়পুরা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন। এছাড়াও ছিলেন জেলা পরিষদের সদস্য মো রাজিব আহমেদ, জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুর রহমান, মরজাল ইউনিয়ন আ’লীগের সভাপতি সানজিদা সুলতানা নাসিমা, উপজেলা আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান, রায়পুরা উপজেলা আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদল আসাদুজ্জামান টিটু, রায়পুরা উপজেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক কাজল আহমেদ রাজু, রায়পুরা উপজেলা আওয়ামী যুবলীগ অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, নরসিংদী জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি- এডভোকেট বিল্লাল হোসেন বেলাল, রায়পুরা উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি তাপস কুমার বিশ্বাস, মহেশপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি বশির উদ্দিন লায়েছ ও সাংগঠনিক সম্পাদক কাজী আলমগীর, রায়পুরা পৌরসভা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, মরজাল ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, রায়পুরা উপজেলা যুবলীগ সদস্য বিল্লাল হোসেন ভেন্ডার, রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি- আসাদুজ্জামান লিটন, রাধানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিপন, রায়পুরা পৌরসভা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সভাপতি মনির হোসেন, রায়পুরা পৌরসভা ছাত্রলীগ সহসভাপতি তানভীর আহমেদ, রায়পুরা পৌরসভা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফারদিন আহমেদ, রায়পুরা সরকারী কলেজ ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রাহাত, মহেশপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি অলিউর রহমান, মহেশপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শিশু প্রধান, মহেশপুর ইউনিয়ন যুবলীগ নেতা নজরুল মোল্লা সহ মহেশপুর ইউপি সদস্যরা।
এ ছাড়াও উপজেলা আ’লীগসহ অঙ্গ সংগঠনে দলীয় নেতা-কর্মীসহ এলাকার সাধারন মানুষ, সুশিল সমাজ মানুষদের মাঝে কাচ্চি বিরিয়ানী প্যাকেটজাত করে বিতরণ করেন। এছাড়াও অনুষ্ঠানে আসতে না পারা কয়েকশত দরিদ্র পরিবারের মধ্যে কাচ্চি বিরিয়ানী প্যাকেটজাত করে বিতরণ করা হয়।
রিয়াদ আহমেদ সরকার বলেন, “আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫ (রায়পুরা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন চাইবো। আপনারা যদি আমার সাথে থাকেন, আমাকে সাপোর্ট করেন তাহলে প্রধানমন্ত্রীর নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে উপহার দিবো। আমার জন্য কাজ করতে গিয়ে যদি কারো ওপর কোনো হামলা, মামলা আসে তাহলে খোদার পরে আমি আপনাদের পরিবারের দেখাশুনা করবো।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...