আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত, আটক ১

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর রায়পুরায় মসজিদ থেকে নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইলিয়াস মিয়া(৫৫) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত উজ্জ্বল মিয়া (৩২) কে আটক করেছে পুলিশ।

নিহত ইলিয়াস মিয়া রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের তালুককান্দি পূর্বপাড়া বেলতলী গ্রামের মৃত ইব্রাহিম মুন্সীর ছেলে। অপরদিকে উজ্জ্বল মিয়া একই গ্রামের সফিউল্লাহর ছেলে।

শনিবার (০৬ আগষ্ট)সন্ধ্যায় তালুককান্দি পূর্বপাড়া বেলতলী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ইউপি নির্বাচনে উজ্জ্বল ফুটবল প্রতিক নিয়ে নির্বাচন করে। নির্বাচনে ইলিয়াস তার প্রতিপক্ষ অন্য পার্থীর পক্ষে নির্বাচন করায় সেখান থেকেই তাদের দ্বন্দ্ব চলে আসছিলো। ঘটনার দিন শনিবার ইলিয়াস মিয়া বাড়ির পাশেই একটি মসজিদে আসরের নামাজ শেষে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে উজ্জ্বল তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় ইলিয়াসের শরীরের বিভিন্ন অংশে ছুরিঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ সদস্যরা এসে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। ছুরিকাঘাতে আহত বৃদ্ধকে স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রায়পুরা থানার ইন্সপেক্টর তদন্ত গোবিন্দ সরকার জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় একজন আটক রয়েছে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত অভিযোগ পায়নি। লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...