আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধের আত্মহত্যা

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় নিজ ঘরের ভেতরে ফাসিতে ঝুলে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। নিহত বৃদ্ধের নাম মো. গোলাপ মিয়া (৬৫)।
আজ রোববার দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের পূর্ব হরিপুর দণি পাড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত গোলাপ মিয়া ওই এলাকার মৃত গয়েব আলী ছেলে। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, নিহত গোলাপ মিয়া দীর্ঘদিন যাবত প্যারালাইসেস রোগে আক্রান্ত ও মানসিক বিষাদগ্রস্ত ছিলেন। তার দুই স্ত্রী সংসার ছিলো। ১ম স্ত্রী সন্তান ঢাকায় বসবাস করে। অসুস্থ হওয়ায় গত পাঁচ মাস পূর্বে সে ২য় স্ত্রীর বাড়িতে চলে আসে।
রোববার সকালে পরিবারের লোকজন তাদের কাজে বাড়ির বাহিরে চলে যায়। দুপুরে নাতনী ঘরে ফিরে গোলাপ মিয়ার ঝুলন্ত মরদেহটি দেখতে পেয়ে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে এসে ঝুলন্ত মরদেহটি দেখে পুলিশকে খবর দেয়। পরে রায়পুরা থানা পুলিশ খবর পেয়ে বিকেলে ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।
নিহতের নাতনী মারজিয়া আক্তার রোপা জানান, আমার দাদা দীর্ঘদিন যাবত প্যারালাইসেসে অসুস্থ ছিলো। সকালে গরুর ঘাস আনার জন্য আমি বাড়ির বাইরে যাই। বাড়িতে এসে দেখি ঘরের দরজা বন্ধ, ধাক্কা দিয়ে দরজা খোলে দেখি ধর্ণার সাথে দাদার দেহ ঝুলে আছে।
রায়পুরা থানার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম জানান,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। রিপোর্ট আসার পর পরবর্তি আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...