আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় বসতবাড়ির সাথে আগুনে পুড়লো দুই বছরের শিশু

রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে হামিম মিয়া (২) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় চারটি ঘরসহ আসবাব ভস্মীভূত হয়ে যায়। মঙ্গলবার (৯ মে) দুপুর আড়াই টার দিকে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু হামিম ওই এলাকার সৌদি প্রবাসি শফিকুল ইসলামের ছেলে। আগুন লাগার সময় শিশুটি ঘরে একা ঘুমিয়ে ছিলেন বলে জানান তাঁর স্বজনরা।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, দুপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৌদি প্রবাসি শফিকুল ইসলামের ঘরে আগুন লাগে। পরে আগুন ছড়িয়ে পড়ে তার তিন ভাইয়ের ঘরে। ওই সময় ঘরে একা ঘুমিয়ে ছিলেন শফিকুলের ছেলে হামিম। ঘটনার সময় শিশুটির মা তানিয়া বেগম বড় ছেলেকে নিয়ে বাড়ির বাহিরে ছিলেন। এদিকে আগুন লাগার খবর স্থানীয় একটি মসজিদের মাইকে থেকে ঘোষণা করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে বিকেল সাড়ে ৪টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরে থাকা আসবাবের সঙ্গে আগুনে পুড়ে মৃত্যু হয় শিশু হামিমের।
নিহত শিশুর মা তানিয়া বেগম বলেন, হামিমকে একা ঘরে ঘুম পাড়িয়ে বড় ছেলেকে নিয়ে বাড়ির বাহিরে যাই। এর কিছুক্ষণ পরে খবর পাই ঘরে আগুন লাগছে। এসে দেখি আগুনে পুড়ে আমার হামিম মারা গেছে।

রায়পুরা থানার এসআই বাপ্পি কবিরাজ বলেন, শিশুটির পুরো শরীর আগুনে পুড়ে গেছে। ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...