আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় বাঁশগাড়ি ইউনিয়নকে এ্যাম্বুলেন্স উপহার দিলেন ছন্দু মিয়া ফাউন্ডেশন

এম আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় বাশঁগাড়ীতে গরীব দু:খী অসহায় মেহনতি মানুষের জন্য দ্রæত চিকিৎসা সেবা দিতে বঙ্গবন্ধুর রাজনীতিক সহচর বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা, মহান মুক্তিযোদ্ধাদের অন্যতম সংগঠক সমাজসেবক প্রয়াত সাইদুর রহমান সরকার ‘ছন্দু মিয়া ফাউন্ডেশন’ এবং ‘ফ্ল্যাক্সেন ড্রেস মেকার’ লি:-এর চেয়ারম্যান শিল্পপতি আলহাজ¦ মো. ফাইজুর রহমান সরকারের অর্থায়নে বাশঁগাড়ী ইউনিয়ন পরিষদকে এ্যাম্বুলেন্স উপহার দেওয়া হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকালে রায়পুরার বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।
সমাজসেবী সংগঠন সাইদুর রহমান সরকার ‘ছন্দু মিয়া ফাউন্ডেশন’ এবং ‘ফ্ল্যাক্সেন ড্রেস মেকার’ লিমিটেড-এর চেয়ারম্যান শিল্পপতি আলহাজ¦ মো.ফাইজুর রহমান সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৫ আসনের সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি। এসময় তিনি বলেন, বাশঁগাড়ীর কৃতি সন্তান বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা, বঙ্গবন্ধুর রাজনীতি সহচর মহান মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক সমাজসেবক প্রয়াত সাইদুর রহমান সরকার (ছন্দু মিয়া) ফাউন্ডেশন ও ফ্ল্যাক্সেন ড্রেস মেকার লিমিটেড এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফাইজুর রহমান সরকার বাছেদ বাশঁগাড়ী ইউনিয়ন পরিষদকে এ্যাম্বুলেন্স উপহার প্রদান করেছে এতে করে বাঁশগাড়ির মানুষ খুব সহজেই সেবা পাবে।
এসময় বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন, রায়পুরা পৌর মেয়র জামাল মোল্লা, বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ের সভাপতি বেলাল আহমেদ, শিক্ষাবিদ মিসেস কল্পনা রাজিউদ্দিন, সাইদুর রহমান সরকার ‘ছন্দু মিয়া ফাউন্ডেশন’ এবং ‘ফ্ল্যাক্সেন ড্রেস মেকার’ লিমিটেড-এর পরিচালক সমাজ সেবক সুরাইয়া রহমান ইতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ নজরুল ইসলাম, বাশঁগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাতুল হাসান জাকির সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...