আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় শিশু সন্তানকে হত্যা; জেল থেকে এসে মামলার বাদী পক্ষকে হত্যার হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় গত ১৪ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখে উপজেলার চান্দেরকান্দি বড়কান্দা মধ্যপাড়া গ্রামের আপন মিয়ার ছয় বছরের ছেলে মো. হোসেন মিয়াকে বলাৎকারের পর হত্যার ঘটনায় গ্রেপ্তার হয় একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে ইসলাম মিয়া (২৪)।

তারপর গ্রেপ্তারকৃত ইসলাম মিয়া জামিনে এসে মামলার বাদী পক্ষকে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হয়রানি ও হুমকি প্রদান করে।

এ ঘটনায় নিজ জীবনের ও পরিবারের অন্য সকল সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিহত হোসেন এর পিতা আপন মিয়া।

শুক্রবার (২৯ জুলাই) সকালে ভুক্তভুগি আপন মিয়ার নিজ বাড়িতে এলাকাবাসীর উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৪ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখে আমার ছয় বছরের ছেলে মো. হোসেন মিয়াকে খাবারের লোভ দেখিয়ে নিয়ে যায় মোস্তফা মিয়ার ছেলে ইসলাম মিয়া। পরে তাকে  বলাৎকারের পর অনেক কষ্ট দিয়ে হত্যা করে সে।

পরে বাড়ির পেছনের কাঁকন নদীতে তার ভাসমান মরদেহ দেখে শনাক্ত করি।

এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে ইসলাম মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ইসলাম জামিনে এসে আমাকে ও আমার পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে। এরপরও আমি যখন মামলা তুলে নেইনি তখন সে আমাকে মেরে ফেলা সহ আমার পরিবারের ক্ষয়ক্ষতি করবে বলে হুমকি দেয়।

গেল কুরবানী ঈদের আগের দিন মস্তু মিয়ার ছেলে সোহরাফ ১০/১৫ জন লোক নিয়ে এসে আমাকে হুমকি ধমকি দিয়ে যায়। এ ঘটনার পর থেকে আমি ও আমার পরিবার আতঙ্কের মধ্যদিয়ে দিন পার করছি। অন্যদিকে আমার ছেলে হত্যার প্রায় ৩ বছর অতিবাহিত হলেও আমি আমার ছেলে হত্যার বিচার পায়নি। আমি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ছেলে হত্যার দোষীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দাবি করছি। একই সাথে আমার ও আমার পরিবারের নিরাপত্তা চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ প্রশাসন ও উর্ধ্বতন মহলের সহযোগীতা কামনা করছি।

এ সময় এলাকাবাসীর মধ্যে সালাহউদ্দিন,  হুমায়ুন কবীর মৃধা, মুক্তিযোদ্ধা আবদুল হক, ধন মিয়া, নুরুল ইসলাম, আল আমিন, মনির ও সবুজ মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত থেকে এ হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...