আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় স্কুল থেকে ফেরার পথে কিশোরীকে অপহরণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় দশম শ্রেণির এক স্কুলশিক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে জীবন মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় সোমবার (২২ আগস্ট) সকালে অপহরণের শিকার কিশোরীর বাবা মো: আমির হোসেন একজনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ৩/৪জনের বিরুদ্ধে রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অপহরণের শিকার শিক্ষার্থীর বাবা ও অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরী স্থানীয় এমএফ আইডিয়াল স্কুলের দশম শ্রেনীতে পড়ালেখা করতো। স্কুলে যাওয়া-আসার সময় প্রায়ই তাকে রাস্তা আটকে উত্ত্যক্ত করতো জীবন। বিষয়টি কিশোরী তার বাবাকে জানালে এ বিষয়ে জীবনের পরিবারকে জানানো হয়। পরিবারের নিকট নালিশ করার কারনে জীবন ক্ষীপ্ত হয়ে ওই কিশোরীকে অপহরণের হুমকি দেয়। এরই জেরে রোববার (২১ আগষ্ট) বিকেলে স্কুল থেকে ফেরার পথে রায়পুরার লোচনপুর এলাকা থেকে জীবন ও তার সহযোগীরা মিলে কিশোরীকে জোরপূর্বক একটি সাদা প্রাইভেটকারে করে তুলে নেয়।
এব্যাপারে জানতে চাইলে রায়পুরা থানার পুলিশ জানিয়েছেন বিষয়টি নিয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও রায়পুরা থানার পুলিশ যৌথভাবে কাজ করে যাচ্ছে এবং জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত জীবন মিয়ার এক বন্ধুকে আটক করেছে পুলিশ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...