আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় ৮১টি সংগঠন নিয়ে উপজেলা স্বেচ্ছোসেবী ফোরামের কমিটি ঘোষনা ও পরিচিতি সভা

“চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে” এ স্লোগানকে সামনে রেখে নরসিংদীর রায়পুরায় ৮১টি সামাজিক সংগঠন নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের কমিটি ঘোষনা ও পরিচিতি সভা শুক্রবার রাতে উপজেলা সদরে অবস্থিত ক্রাউন ক্যাফ এন্ড পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

এতে ২৪টি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে গড়ে উঠা ৮১টি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে মো. শফিকুল ইসলাম শফিককে উপজেলার প্রধান সমন্বয়ক এবং প্রত্যেক সংগঠন থেকে একজন করে সমন্বয়ক মনোনীত করে ৮১ সদস্য বিশিষ্ট একটি ভিন্ন ধারার কমিটি প্রকাশ করেন।

উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের নবনির্বাচিত প্রধান সমন্বয়ক মো. শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্তে আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী ফোরামের প্রধান সমন্বয়ক মো. মাহবুবুর রহমান মনির।

উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের সমন্বয়ক এম এ কাউছার আহমেদের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, নরসিংদী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী ফোরামের সদস্য সোহেল আহমেদ অপু প্রমূখ।

প্রধান সমন্বয়ক মো. শফিকুল ইসলাম জানান, স্বেচ্ছাসেবী ফোরামের মূল লক্ষ হলো- সমাজ থেকে অপসংস্কৃতি দুর করে আগামী প্রজন্মকে একটি সুন্দর রায়পুরা উপহার দেওয়া। আমরা বিগত দিনেও তৃনমূলের অসহায় মানুষের পাশে ছিলাম এবং আগামীদিনেও তাদের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এসময় উপজেলার ২৪ ইউনিয়নের ৮১টি সংগঠনের স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...