আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরা উপজেলা বিএনপির সহ-সভাপতি তাজুল ইসলাম মৃধার দাফন সম্পন্ন

এম.আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো তাজুল ইসলাম মৃধার জানাজা ও দাফণ সম্পন্ন করা হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলার পিটিআই মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় জেলা ও উপজেলা বিএনপির বিভিন্ন নেতাকর্মী সহ অন্যান্য রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে জানাজা শেষে তার মরদেহের দাফন সম্পন্ন করা হয়।

জানাযায়, মঙ্গলবার (২৬ জুলাই) সকালে রায়পুরা পৌর এলাকার পূর্বপাড় কুড়েরপাড় সিকান্দর বাড়ির তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি মৃত জমির উদ্দিন প্রধানের ২য় ছেলে। মৃত্যুকালে তিনি ৩ছেলে ১মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গোন গ্রাহী রেখে গেছেন।

নিহত তাজুল ইসলাম ৬০এর দশক থেকে রাজনৈতিক কর্মকান্ড শুরু করেন। ৮০’র দশকে তিনি জাতীয় পার্টির রাজনীতির পর ৯০দশক থেকে বিএনপির কর্মকান্ডের সাথে সক্রিয় ভুমিকা পালন করে আসছিলেন বলে জানা গেছে। বেশ কিছু দিন যাবত স্টোক জনিত কারণে অসুস্থ ছিলেন। জানাযায় অংশ নেন জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো: খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, বাংলাদেশ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি জামাল আহমেদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফাইজুর রহমান, জেলা বিএনপির সদস্য রুহুল আমিন ভুইয়া রুহেল, উপজেলা বিএনপির সহ সভাপতি হযরত আলী ভুইয়া, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহমান খোকন, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, রায়পুরা পৌর বিএনপির সাবেক আহবায়ক আলহাজ¦ আব্দুল কুদ্দুছ মিয়া, রায়পুরা পৌর বিএনপির আহবায়ক ইদ্রিছ আলী মুন্সি, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান সরকার হাসান, জেলা যুবদলের সহ সভাপতি নাজমুল হক ভুইয়া মোহন ও সহ সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক , জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ইব্রাহিম খলিল সেন্টু, উপজেলা যুবদলের আহবায়ক আলফাজ উদ্দিন মিঠু ও সদস্য সচিব নুর আহমদ চৌধুরী মানিক সহ জেলা উপজেলা বিএনপির অঙ্গ সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয়রা।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল কবির খোকন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...