আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরা ও বেলাবতে বজ্রপাতে নিহত ৩, আহত ১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় বজ্রপাতে একই গ্রামের ২ যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১ জন। আজ বৃহস্পতিবার দুপর ২ টার দিকে বৃষ্টির সময় উপজেলার লোচনপুর গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে আফরান আহাদ (১৭) ও একই গ্রামের বাছেদ মিয়ার ছেলে রানা আহমেদ (২০)। এদিকে একই সময় বেলাব উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের তাজুল ইসলামের স্ত্রী রেহেনা বেগম(৪০) মাঠে কাজ করার সময় বজ্রপাতে নিহত হয়েছে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গাজী সিদ্দিক এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দুপুরে বজ্রসহ বৃষ্টি শুরু হলে তিন যুবক বৃষ্টিতে ভিজে গাছ থেকে আম পেরে বাড়ি ফিরছিলেন। এসময় বজ্রপাতে তিনজন আহত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহাদ ও রানা নামে দুইজনকে মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহতাবস্থায় একই গ্রামের নাশু মিয়ার ছেলে শিমন আহমেদ (১৭) নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গাজী সিদ্দিক জানান, বজ্রপাতের ঘটনায় দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। শিমন নামের একজনকে সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রায়পুরা থানার ওসি মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাস্থলে পুলিশ পাটিয়েছি। এখনো পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

বেলাব থানার ওসি মোঃ তানভীর আহমেদ বলেন,বজ্রপাতে একজন নিহতের খবর পেয়েছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...