আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরা প্রেসক্লাবে গুণীজন সম্মাননা প্রদান

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর রায়পুরায় রায়পুরা প্রেসক্লাবের ৪০ বছরে পদার্পণ উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা আলোচনা সভা গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।
আজ বুধবার উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এর আগে প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক পদক্ষীণ শেষে উপজেলা মাঠে শেষ হয়।
উদ্বোধন করেন বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি) সাবেক পরিচালক ড আবদুল হাই সিদ্দিক।
পরে আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি মো মোস্তফা খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নরসিংদী ৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি। আরও ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আজগর হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো শফিকুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আজিজুর রহমান, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মন্টি, পৌর মেয়র মো জামাল মোল্লা, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল আমিন ভূইয়া মাসুদ ও সাধারণ সম্পাদক রিয়াজ মুর্শেদ খান রাসেল প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ।
প্রধান অতিথি রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি সাংবাদিকদের বলেন, ‘তোমরাই পারো সমাজ দেশ রাস্ট্রকে পরিবর্তন করে দিতে। সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ করছি সত্য কথা তুলে ধরো, জনকল্যাণে আসল সত্য কথা তুলে ধরো।’
পরে অতিথিদের হাত থেকে ৮ জন প্রেসক্লাবের সাবেক বর্তমান সভাপতি এবং সাধারণ সম্পাদকদের গুণীজন সম্মাননা স্মারক ক্রেস্ট তাদের হাতে তুলে দেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সকলে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...