আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরা সাংবাদিক ফোরামের ১৩ সদস‍্য বিশিষ্ট কমিটি গঠন সভাপতি হারুন, সম্পাদক কাদির, সাংগঠনিক সম্পাদক সবুজ

 

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরা উপজেলার পেশাদার সাংবাদিকদের সংগঠন রায়পুরা সাংবাদিক ফোরাম’র কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৩ সদস‍্য বিশিষ্ট এ কমিটি প্রকাশ করা হয়।

২ বছর মেয়াদী নবগঠিত কমিটির সভাপতি হিসেবে হারুন অর রশীদ (আমাদের অর্থনীতি), আব্দুল কাদির (কালের কন্ঠ) সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে আশরাফুল ইসলাম সবুজ (আশ্রয় প্রতিদিন) কে নির্বাচিত করা হয়।

নবগঠিত কমিটি অন‍্যান‍্য সদস‍্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাধন দাস (দৈনিক সংবাদ, ভোরের কাগজ), সহ-সভাপতি রিয়াজুল ইসলাম সরকার (স্বাধীন সময়), যুগ্ন-সাধারণ সম্পাদক মো. ফরহাদ আলম (নরসিংদী মিরর), কোষাধ্যক্ষ শাহাদাত হোসাইন (আজকের খোঁজখবর), দপ্তর সম্পাদক মান্নান তানভীর (নিউজ টু ডে)। প্রচার সম্পাদক বাদশা খান (আজকের দর্পণ) ও কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান রিপন (আমাদের সময় ও এশিয়ান টিভি), বাবুল মিয়া (নরসিংদী কন্ঠ), রোমান মিয়া (নরসিংদী টিভি) ও আল আমিন ( সংবাদ সারাবেলা)।

এর আগে গত শনিবার (১৫ এপ্রিল) বিকেলে রায়পুরা বাসস্ট্যান্ড এলাকায় সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে বিশেষ সাধারণ সভায় সদস্যের সম্মতিক্রমে নবগঠিত কমিটির সভাপতি হিসেবে হারুন অর রশীদ (আমাদের অর্থনীতি), আব্দুল কাদির (কালের কন্ঠ) সাধারণ সম্পাদক পদে নাম উল্লেখ করে একটি কমিটি ঘোষণা দেওয়া হয় ।

উল্লেখ‍্য উপজেলার সাংবাদিকদের অধিকার আদায়ে মেহেদী হাসান রিপন ২০১৮ সালে মূলধারার সাংবাদিকদের নিয়ে রায়পুরা সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠা করেন। সাবেক মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য রাজি উদ্দিন আহমেদ রাজু সংগঠনের প্রধান উপদেষ্টার দায়িত্ব পালন করছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...