আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদুতে আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

 

সাকিব আলম মামুন
লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ

লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আকিব ওসমান এর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, অপরাধী যেই হোক না কেন কোন প্রকার ছাড় পাবে না সে। আইন-শৃঙ্খলা বাহিনীর একার পক্ষে মাদক, সন্ত্রাসী ইভটিজিং সম্পূর্ণ নির্মূল করা সম্ভব নয়। এক্ষেত্রে সচেতন নাগরিকদের সহযোগিতা প্রয়োজন।

মাইনীমূখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল বলেন, মাইনী-লংগদু প্রধান সড়কের কাজ গত ৩বছর ধরে পরে আছে, ফলে বাজারগামী ও স্কুল কলেজ পড়ুয়া হাজারো শিক্ষার্থী এবং জনসাধারনের দুর্ভোগ পোহাতে হচ্ছে। সড়কের কাজ অল্প সময়ের মধ্যে সম্পন্ন করতে না পারলে সর্বসাধারণকে নিয়ে আন্দোলনের ডাক দেওয়া হবে। এছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ দ্রুত শেষ করার জন্য সভায় অনুরোধ জানান।

এসময় লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী (ঝান্টু), লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, লংগদু সরকারি মডেল কলেজের সহকারী অধ্যাপক মুছা তালুকদার, গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বাশার, লংগদু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরমান খানসহ বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধি বক্তব্য রাখেন।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ অ্যাসিস্ট্যান্ট সার্জন তাহসিন আহমেদ নাফি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, প্রেসক্লাব সভাপতি ওমর ফারুক মুছা, বিভিন্ন কর্মকর্তা, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষকা ও মসজিদ মাদ্রাসা এবং বাজার পরিচালনা কমিটি সভাপতি-সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

আয়োজিত মাসিক সভায় অন্যান্য বক্তারা বলেন, লংগদু উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি পূর্বের ন্যায় এখনো ঠিক রয়েছে এবং এই ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে অসম্প্রদায়িক চেতনা নিয়ে সকলে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান। সভায় সড়ক উন্নয়ন ও ব্যবস্থাপনা, বিদ্যুৎ বিভ্রাট, মাদক ও বাল্য বিবাহ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, অবৈধ করাতকল ও সরকারি স্থাপনা তদারকি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...