আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদুতে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ

 

সাকিব আলম মামুন
লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর তত্তাবধানে পরিচালিত কল্যাণমূলক প্রতিষ্ঠান সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস)-এর পৃষ্ঠপোষকতায় সাধারণ সম্পাদিকা, উপ শাখা সীপকস দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) জোন।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় দুস্থ জনসাধারণের মাঝে ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে বিভিন্ন এলাকার পাহাড়ি-বাঙালি এবং গরীব অসহায় মানুষের কষ্ট দূর করার লক্ষ্যে রাজনগর বিজিবি জোনের (সীপকস) উপ শাখার সাধারণ সম্পাদিকা ফারহানা করিম মুনমুন এর উপস্থিতিতে ২০১ জন শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিতি ছিলেন জোন অধিনায়ক ও রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি), উপ-শাখা সীপকস এর সমন্বয়কারী অফিসার লেঃ কর্নেল মোহাম্মদ শাকিল, অন্যান্য অফিসার এবং বিভিন্ন পদবীর সৈনিকবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে জোন অধিনায়ক বলেন, বিজিবি সব সময় পাহাড়ের অসহায় জনগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নে সহায়তার হাত বাড়িয়েছে। এই শীতে জোনের আওতাধীন দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি, যা আগামীতেও অব্যাহত থাকবে। রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক স্থানীয় জনসাধারণের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানের বিষয়ে তিনি আশ্বাস প্রদান করেন।

বিজিবির শীতবস্ত্র (কম্বল) পাওয়া খালেদা বেগম বলেন, শহরের তুলনায় পাহাড়ে খুব শীত। টাকার অভাবে শীতবস্ত্র কিনতে পারি না। অনেক কষ্ট করে শীতের সময় পার করতে হয়। বিজিবির পাওয়া কম্বল দিয়ে কিছুটা হলেও শীত নিবারণ হবে আমার পরিবারের সদস্যর।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...