আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদুতে রাস্তা থেকে যুবকের লাশ উদ্ধার

 

সাকিব আলম মামুন
লংগদু, (রাঙামাটি) প্রতিনিধিঃ

রাস্তার মধ্যে খুনের আলামত নিয়ে এক যুবকের লাশ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে রাঙামাটির লংগদুতে মক্তবের শিশুদের দেওয়া তথ্যমতে স্থানীরা প্রশাসনকে সংবাদ দিলে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রমতে, মৃত বাবুল মিয়া (৪৫) উপজেলার গুলশাখালী ইউপির ৯নং ওয়ার্ডের রহমতপুর এলাকার তেমাথা নামক স্থানে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে প্রায়১২টা পর্যন্ত বাবুল মিয়া তার বোন জামাই (ফুল মিয়া)’র দোকানে খেলা দেখে বাসায় চলে যায়। তখন অন্যরা বাসায় ফেরার পথে স্থানীয় ক’জন নুরুল ইসলাম নামে এক যুবককে তার বাসার দিকে যেতে দেখে। পরবর্তীতে ভোর ৬টার দিকে রাস্তায় তার মৃতদেহ দেখা যায়।

ফুল মিয়ার জানান, বাবুল মিয়া নুরুল ইসলামের নিকট প্রায় দুই লক্ষ টাকা পায়। গত রাতেও সে তার বাসায় আসে বলে আমরা জানতে পারি। সকালে জানতে পারি সে রাস্তায় মৃত অবস্থায় আছে।

এবিষয় নুরুল ইসলাম বলেন, আমার বাসা যুবলক্ষীপাড়া, এতো দূর থেকে রাতে তার বাসায় কেন যাবো। আমি রাতে বাসায় জলপাই বস্তা প্যাকিং করছিলাম।

কিছুক্ষণ পর তাকে ঘটনাস্থলে দেখেছে এমন প্রত্যক্ষদর্শীদের থেকে সাক্ষাৎ নেওয়ার সময় সে বলে, আমি মিথ্যা বলেছি, আমি গত রাত ১২টার দিকে তার বাসায় আসি কিছু টাকা নেওয়ার জন্য। একথা বলে সে ৫০০০ টাকা বের করে দেখায় যে এটাকা গুলো আমি তার থেকে ধার নিয়ে চলে যাই।

ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক! এবিষয় এখনো বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা।পুলিশ আসছে তদন্ত করলে বিস্তারিত বলা যাবে।

এ ঘটনায় লংগদু থানার বাঘাইছড়ি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল চৌধুরী, তদন্ত ওসি সানজিদ আহমেদ সহ লংগদু থানার একটি টিম ঘটনাস্থলে এসে বিষয়টি নিশ্চিত করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নুরুল ইসলাম নামে উক্ত যুবককে হেফাজতে নেয় এবং ময়না তদন্তের জন্য ভিকটিমকে লংগদু থানায় নিয়ে যাওয়া হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...