আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদুর ৪ কেন্দ্রে এসএসসি-সমমান পরীক্ষার্থী ১০১৭ জন

সাকিব আলম মামুন
লংগদু, (রাঙামাটি) প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় আগামীকাল ১৫ সেপ্টেম্বর থেকে লংগদু উপজেলার ৪টি কেন্দ্রে শুরু হতে যাচ্ছে ২০২২ সালের এসএসসি এবং সমমান পরীক্ষা। সুষ্ঠু ও সুন্দরভাবে এই পরীক্ষা আয়োজনে সব রকমের প্রস্তুতি সম্পন্ন করেছে লংগদু উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিস।

লংগদু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এবছর লংগদু উপজেলায় এসএসসি ও সমমান পরীক্ষায় ৪টি কেন্দ্রে ১১টি মাধ্যমিক বিদ্যালয় ও ৩টি দাখিল মাদ্রাসার ১ হাজার ১৭জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান বলেন, বোর্ডের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসারের তত্বাবধানে পরীক্ষার সার্বিক প্রস্তুতি ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে। তিনি পরীক্ষার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বেই পরীক্ষার হলে নির্ধারিত আসন গ্রহণ করার জন্য নির্দেশ দেন। তাছাড়া অভিভাবকদেরকে কেন্দ্রে অহেতুক ভীড় না করার জন্য সবিনয় অনুরোধ জানান।

এদিকে আজ (১৪ই সেপ্টেম্বর) পরীক্ষার কেন্দ্রের প্রস্তুতি পর্যবেক্ষন করেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা প্রশাসন ও দায়িত্বপ্রাপ্ত কেন্দ্র সচিবগণ।

উল্লেখ্য, এসএসসি ও সমমনা পরীক্ষার কেন্দ্রগুলো হলো- লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়, লংগদু বালিকা উচ্চ বিদ্যালয় ও রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়। লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবন-১ এ মাদ্রাসা (দাখিল) পরীক্ষার কেন্দ্র ও রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ে কারিগরি শিক্ষা কেন্দ্র।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...