আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদু প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

সভাপতি মুছা, সম্পাদক আরমান

সাকিব আলম মামুন, লংগদু, (রাঙামাটি) প্রতিনিধিঃ

লংগদু প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে প্রেসক্লাব হলরুমে সাধারণ সভার আয়োজন মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। 

এ সময় সর্বসম্মতিক্রমে লংগদু প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন লংগদু প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও সদ্য সাবেক হওয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাছ মিঞা খান।

কার্যকরী কমিটির নির্বাচিতরা হলেন— সভাপতি দৈনিক আজকের পত্রিকা ও একাত্তর টেলিভিশন এর উপজেলা প্রতিনিধি ওমর ফারুক মুছা, সহ-সভাপতি দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠ ও সুপ্রভাত পত্রিকার প্রতিনিধি আবু দারদা আরমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক মুক্ত খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ দৈনিক অধিকার ও সবুজ পাতার দেশ পত্রিকার লংগদু প্রতিনিধি গোলামুর রহমান, দপ্তর সম্পাদক দৈনিক নতুন বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মোঃ আরাফাত হোসেন বেলাল, কার্যনির্বাহী সদস্য দৈনিক মুক্তকন্ঠ পত্রিকার তারিকুল ইসলাম তারা, দৈনিক সাঙ্গু পত্রিকার রাকিব হোসেন, দৈনিক স্বদেশ বিচিত্রা ও দৈনিক ইনফো বাংলা পত্রিকার লংগদু উপজেলা প্রতিনিধি সাকিব আলম মামুন, বিজনেস বাংলাদেশ পত্রিকার এবিএস মামুন, গিরি দর্পনের নুরুল ইসলাম খান, অপরাধ কন্ঠের বিপ্লব ইসলাম ও বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর সুমন তালুকদার।

নব-নির্বাচিত সভাপতি ওমর ফারুক মুছার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরমান খানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহমেদ।

এছাড়াও অনুষ্ঠানে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন- প্রধান উপদেষ্টা মোঃ এখলাছ মিঞা খান (সাবেক প্রেসক্লাব সভাপতি), সদস্য সৈয়দ ইবনে রহমত (সহ-সম্পাদক দৈনিক ইনকিলাব), জিয়াউল হক জিয়া (চ্যানেল টুয়েন্টিফোর), এম.এ আমিন (সম্পাদক- দৈনিক আলোকিত লংগদু) ও হেফাজত সবুজ (সময় টেলিভিশন)।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে লংগদু প্রেস ক্লাবের নতুন কমিটিকে সাধুবাদ জানিয়ে ও সফলতা কামনা করে অনুষ্ঠান শেষ করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...