আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদু সদর ইউপি’র উপ-নির্বাচন অনুষ্ঠিত

সাকিব আলম মামুন
লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ

রাঙামাটির লংগদু উপজেলার ৭নং লংগদু সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন আজ বুধবার (২৭ জুলাই) অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় নয়টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে পুরুষ ও মহিলা ভোটাররা লাইনে দাঁড়িয়ে সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে ভোট দিতে দেখা গেছে।

সপ্তম ধাপে লংগদু সদর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু)’র মৃত্যুর পর শুন্য আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন পাঁচ জন। প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন- জহিরুল আলী মিলন (মোটর সাইকেল), সাইফুল ইসলাম (আনারস), রতন কুমার চাকমা (ঘোড়া), প্রণব চাকমা মহাদেব (চশমা), বিক্রম চাকমা বলি (টেলিফোন)। তবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল হয়ে যাওয়ায় স্বতন্ত্র পাঁচ প্রার্থীর মধ্যে দাপটের সাথে প্রতিদ্বন্দ্বিতা হবে।

লংগদু উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রির্টানিং কর্মকর্তা জমির উদ্দিন জানান, মোট ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে। শান্তিপূর্ণ নির্বাচনের জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোট কেন্দ্রে ৯ জন প্রিজাইডিং অফিসার, ৩৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৬৬ জন পোলিং এজেন্ট দায়িত্ব পালন করছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...