আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহহাটে সর্বকনিষ্ঠ জেলা পরিষদ সদস্য মোজাম্মেল

আশরাফুল হক, লালমনিরহাট।

সর্বকনিষ্ঠ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন লালমনিরহাটের মোজাম্মেল হক(৩০)। তিনি লালমনিরহাট জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য।

মোজাম্মেল হক কালীগঞ্জ উপজেলায় কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকার আইয়ুব আলীর ছেলে। পেশায় একজন সফল ব্যবসায়ী।

জানা গেছে, সারাদেশের ন্যায় গত ১৭ অক্টোবর লালমনিরহাট জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে ৩নং ওয়ার্ড সদস্য (কালীগঞ্জ উপজেলা) পদে প্রতিদ্বন্দ্বিতা করেন সফল ব্যবসায়ী মোজাম্মেল হক। নির্বাচনে ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মধ্যে তিনিই ছিলেন সর্বকনিষ্ঠ। মাত্র ৩০ বছর বয়সে ব্যবসায় সফলতা অর্জনের পাশাপাশি জেলা পরিষদের নির্বাচিত সদস্য হয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন মোজাম্মেল হক।
মোজাম্মেল হক কাকিনা চাপারতল গ্রামের এক সম্ভ্রান্ত কৃষক পরিবারে ১৯৯২ সালের ১০ মার্চ জন্ম গ্রহন করেন। ২০১১ সালে কাকিনা মহিমারঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। এরপর ২০১৩ সালে কাকিনা উত্তর বাংলা কলেজ থেকে এইচএসসি এবং শহীদ তিতুমীর কলেজ থেকে স্নাতক পাশ করে ব্যাবসায় জড়িয়ে পড়েন মোজাম্মেল হক। তিনি দুই কণ্যা সন্তানের জনক।

ব্যবসার পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়ন মুলক কাজে নিজেকে সম্পৃক্ত করেন মোজাম্মেল হক। তার সামাজিক কর্মকান্ডে অল্প দিনের মধ্যে জনগনের আস্থাভাজন হয়ে উঠেন। জনগনের চাপে সদ্য সমাপ্ত লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেই নির্বাচনে ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বুলেট পেয়েছেন ৩৬ ভোট। মাত্র ৩০ বছর বয়সে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে লালমনিরহাট জেলা পরিষদের সর্বকনিষ্ঠ সদস্য তিনি।

নবনির্বাচিত লালমনিরহাট জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বলেন, জনগনের সেবা করতে বয়স কোন বাঁধা নয়। প্রয়োজন জনসেবার মানসিকতা। সুন্দর সমাজ গঠন আর কালীগঞ্জ উপজেলাকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...