আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে এক যুগ পর পৌর আ’লীগের সম্মেলন সভাপতি মোফাজ্জল সম্পাদক কাজী নজরুল তপন

আশরাফুল হক, লালমনিরহাট।

লালমনিরহাট পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মোফাজ্জল হোসেন দ্বিতীয়বারের মতো সভাপতি ও কাজী নজরুল ইসলাম তপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ ৩০ জুলাই শনিবার দুপুরে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে দীর্ঘ প্রায় এক যুগ পরে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করে পৌর আওয়ামীলীগ।

লালমনিরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

সম্মেলনের প্রথমার্ধে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সহ-সভাপতি সিরাজুল হক, নজরুল হক পাটোয়ারী ভোলা, অ্যাডভোকেট নজরুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফ হোসেন বাদল, গোলাম মোস্তফা স্বপন প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে মোতাহার হোসেন এমপি বলেন, বিএনপি জামাত শাসনামলে ১১ জন সদস্য নিয়ে কমিটি করেছিলাম। একবার নয়, ছয়বারের বেশি সময় কমিটির সভা ডেকে বারবার ওই ১১ জনকেই পেয়েছি।

আজ আওয়ামী লীগে হাজার হাজার নেতা কর্মী হয়েছে। আমি নেতাকর্মীদের প্রতি অনুরোধ করছি, আপনার ফেসবুকে কমিটি না করে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে কমিটি করে দ্রুত জমা দেবেন। আগামী সেপ্টেম্বরের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্বাচিত কমিটিকে নির্দেশ দেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে মোফাজ্জল হোসেনকে দ্বিতীয়বারের মতো পুনরায় সভাপতি ও কাজী নজরুল ইসলাম তপনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন মোতাহার হোসেন এমপি।

এর আগে, ২০১০ সালে লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। সে অনুযায়ী দীর্ঘ প্রায় এক যুগ পরে ক্ষমতাসীন দলটির এ সম্মেলন অনুষ্ঠিত হলো।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...