আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে তুচ্ছ ঘটনায় ঝগড়া-মাকে বাঁচাতে গিয়ে ২ ছেলে গুরুতর আহত

আশরাফুল হক, লালমনিরহাট।

লালমনিরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ায় মাকে বাঁচাতে গিয়ে ২ ছেলে গুরুতর আহত হয়েছে।
এবিষয়ে আহত ২ ছেলের মা বাদী হয়ে থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা শহরের হাড়িভাঙ্গা গড়েরপার এলাকার বাসিন্দা আমিনুল ইসলামের স্ত্রী সাজেদা বেগম (৫০) এর সাথে মৃত ময়েন আলীর ছেলে প্রতিবেশী সফিকুল ইসলাম (৫০) এর পরিবারের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত শফিকুল, তার স্ত্রী পিয়ারী বেগম (৪৫) ও দুই ছেলে, আরিফুল ইসলাম (২২) আতিকুল (১৮) বাঁশের লাঠি ও কুড়াল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে এলোপাথাড়ি মারপিট করে সাজেদা বেগমকে জখম করে।

সে সময় মা সাজেদা বেগমকে রক্ষার চেষ্টা কালে ২ ছেলে সাকিব (২২) ও রাসিব (১৮) এগিয়ে গেলে, অভিযুক্ত আরিফুল সাজেদা বেগমের ছেলে রাসিবকে কুড়াল দিয়ে মাথায় আঘাত করলে সে রক্তাক্ত জখম হয়। এ সময় অন্য অভিযুক্তরা রাসিব কে লাঠি দিয়েও মারপিট করে বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

সে সময় বাঁশের লাঠি দিয়ে বড়ভাই সাকিবকেও মারপিট করে অভিযুক্তরা। একপর্যায়ে অভিযুক্ত আরিফুলের হাতে থাকা কুড়ালের কোপে সাকিবের ডান পা গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় ২ ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

আর এবিষয়ে যানতে অভিযুক্তদের খোঁজে তাদের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি।

এবিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...