আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে বিজিপির সৈনিক নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ভূয়া পরীক্ষার্থী

আশরাফুল হক, লালমনিরহাট

৫০ হাজার টাকা চুক্তিতে প্রক্সি দিতে গিয়ে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) হাতে আটক হয়েছেন মিজানুর রহমান মিজান নামে এক ভুয়া পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (২৮ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাটের তিস্তা ৬১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহরীয়ার হাসান।

আটক মিজানুর রহমান মিজান ঠাকুরগাঁও সদর উপজেলার সিন্দুরনা গ্রামের খলিফার রহমানের ছেলে। তিনি বিপিএড পরীক্ষার্থী।

বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাটের তিস্তা ৬১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহরীয়ার হাসান জানান, বিজিবিতে সৈনিক পদে নিয়োগ চলছে। এর অংশ হিসেবে গাইবান্ধা জেলার প্রার্থীদের লিখিত পরীক্ষা বুধবার (২৭ জুলাই) লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানিতে অবস্থিত বিজিবি ৬১ ব্যাটালিয়নের তিস্তা-২ এ অনুষ্ঠিত হয়। এতে 99GD080896 রোল নম্বরের সারোয়ার মন্ডল সজীবের পক্ষ হয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষা কেন্দ্রে আসে‌ন মিজানুর রহমান মিজান। এ সময় বিষয়টি বুঝতে পেয়ে ভুয়া পরীক্ষার্থী হিসেবে মিজানুর রহমানকে আটক করে বিজিবি।

পরে বিজিবি’র প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মিজানুর স্বীকার করেন ৫০ হাজার টাকা চুক্তিতে অন্যের হয়ে পরীক্ষায় অংশ নেন তিনি। তার সাথে জড়িত দালাল চক্রটির তথ্যও বিজিবিকে প্রদান করেন মিজানুর।

এ ঘটনায় প্রক্সি দেয়ার অপরাধে আটক মিজানুর রহমান ও দালাল চক্রটির বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করে আটককৃতকে পুলিশে সোপর্দ করে বিজিবি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...