আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে মৎস্য অধিদপ্তরের পোনামাছ অব-মুক্তকরণ!

আশরাফুল হক, লালমনিরহাট।

২০২২-২০২৩ অর্থ বছরে মৎস্য অধিদপ্তরের অনুকূলে পরিচালন-“মৎস্য ও মৎস্যজাত দ্রব্য” খাত প্রাপ্ত বাজেটের আওতায় পোনামাছ অবমুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় লালমনিরহাটের কালেক্টরেট স্কুল মাঠ সংলগ্ন পুকুরে সিনিয়র মৎস্য কর্মকর্তা দপ্তরের বাস্তবায়নে এ মৎস্য অবমুক্তকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মৎস্য অধিদপ্তর, বাংলাদেশের পরিচালন বাজেটের আওতায় লালমনিরহাট সদর উপজেলার অভ্যন্তরীণ জলাশয় এবং বর্ষাপ্লাবিত ধানক্ষেত/প্লাবনভূমি/প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনামাছ অবমুক্তিকরণ কার্যক্রম বাস্তবায়ন করা হয়। লালমনিরহাট সদর উপজেলায় ২৬টি জলাশয়ে ৪৩৪.৭৮ কেজি পোনামাছ অবমুক্তিকরণ/বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর, রংপুর মৎস্য বিভাগের উপ-পরিচালক মনিরুল ইসলাম, মোহাম্মদ ফারুকুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা লালমনিরহাট, রফিকুল ইসলাম, উপ-পরিচালক (স্থানীয় সরকার) লালমনিরহাট, মাহমুদা মাসুম, উপজেলা নির্বাহী অফিসার সদর লালমনিরহাট। জনাব মোঃ মাহমুদুন্নবী মিঠু, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা, সদর লালমনিরহাটসহ সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ। মৎস্য বীজ উৎপাদন খামার সদর লালমনিরহাট থেকে এসব পোনা সরবরাহ করা হয়।

এসময় জেলা ও উপজেলা মৎস্য অধিদপ্তর কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্হিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...