আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাট জেলাকে একটি আদর্শ জেলা করতে চান জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ

 

আশরাফুল হক, লালমনিরহাট

দেশের অভ্যন্তরে থাকা একমাত্র সেক্টর কমান্ডারের কার্যালয়ের জেলা লালমনিরহাটকে মুক্তিযুদ্ধের চেতনায় আদর্শ জেলা গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ।

বুধবার(৭ ডিসেম্বর) সন্ধ্যায় আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভায় এ আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় দেশের অভ্যন্তরে থাকা একমাত্র ৬নং সেক্টরের কার্যালয়টি লালমনিরহাট জেলার হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয়। সেদিক থেকে গৌরব গাঁথা জেলা লালমনিরহাটকে মুক্তিযুদ্ধের চেতনায় সম্মিলিত ভাবে কাজের মধ্যে আদর্শ জেলা হিসেবে গড়ে তোলা হবে। এ জন্য সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

সীমান্তবর্তি এবং তিস্তা ধরলা নদীর চরাঞ্চল বেষ্টিত জেলা হিসেবে মাদক ও চোরাকারবারীর যে তথ্য রয়েছে। তা নির্মুলেও কাজ করবে জেলা প্রশাসন। সরকারের গৃহীত সকল কার্যক্রম যথাযত ভাবে বাস্তবায়নের মাধ্যমে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত মডেল জেলায় পরিনত করা হবে। এ জন্য জেলার প্রতিটি নাগরিককে সহযোগিতার হাত বাড়াতে হবে। তবেই সম্মিলিত প্রচেষ্টায় এ জেলাকে মডেল জেলা হিসেবে প্রতিষ্ঠিত করা সম্ভব।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জি আর সারওয়ারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন রায়, জেসমিন আক্তার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা প্রমুখ।

গত ৫ ডিসেম্বর বিকেলে লালমনিরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন মোহাম্মদ উল্ল্যাহ।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...