আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুর সদর হাসপাতালে ডাক্তার দ্বারা রোগী নির্যাতিত

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে চিকিৎসকের লাথি ও চর খেলেন এক রোগী। আজ রোববার (১৪ আগস্ট) দুপুর থেকে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়।

২ মিনিট ৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, শরীয়তপুর সদর হাসপাতালের অর্থপেডিক্স সার্জন ডা. মোহাম্মদ আকরাম এলাহী গোলাপী শার্ট ও কালো প্যান্ট পরিহিত এক রোগীকে চর ও লাথি মারছেন। দুই পা জরিয়ে ধরার পরও ওই রোগীকে বেধম মারছেন এবং বিভিন্ন কথা বলে ধমকাচ্ছেন ওই চিকিৎসক। তবে সংবাদটি লেখা পর্যন্ত ওই রোগীর পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে চিকিৎসক আকরাম এলাহী বলেন, আমার অ্যাসিস্ট্যান্টের গায়ে হাত তোলার পর আমি তাকে মারধর করছি। এতে আমার দোষ কোথায়?

চিকিৎসক আকরাম এলাহীর অ্যাসিস্ট্যান্ট
আতাউর রহমান বলেন, আমি অসুস্থ মানুষ। ওই লোক আমার বুকের ওপরে থাপ্পড় মেরেছে। তারপরও আমি কিছুই বলিনি, শুধু স্যারের কাছে বলেছি।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সোবহান বলেন, ওই রোগী এখনো কোনো অভিযোগ করেননি। তবে আমি শুনেছি ওই ঘটনাটি নাকি মিমাংসা হয়ে গেছে।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, আমি ভিডিওটা দেখিনি, দেখবো। যদি রোগীকে মারধর করে তাকে তাহলে ওই চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...