আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১, আহত-১৫

শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ওহেদ খান (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

আজ মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের আবুড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ওহেদ খান ওই গ্রামের রমিজ উদ্দিন খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, চিকন্দি ইউনিয়নের আবুড়া এলাকায় ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোদাচ্ছের খানের সঙ্গে ১নম্বর ওয়ার্ডের মেম্বার আলমাস খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার হোসেন খানদের দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার দুপুরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ককটেল ফুটিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে মোদাচ্ছের খানের ছোট ভাই ওয়েদ খান নিহত হন। আর ১৫ জন আহত। আহতদের সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। দুইজনের অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত ওহেদকে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...