আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে গুলিবিদ্ধ সেই উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

শিবপুরে গুলিবিদ্ধ সেই উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান (৭০) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ৩১ মে বুধবার বিকেল সাড়ে পাচটায় মারা গেছেন।

হাসপাতালে থাকা হারুনুর রশিদ খানের ভাতিজা ফজলে রাব্বি খান এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, শারীরিক পরিস্থিতির অবনতি হওয়া হারুনুর রশিদকে ১৯ মে শুক্রবার রাতে লাইফ সাপোর্টে নেওয়া হয়।গত ২৫ ফেব্রুয়ারি সকাল সোয়া ছয়টার দিকে শিবপুর পৌর এলাকার বাজার সড়কের বাড়িতে তাকে গুলি করা হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর তার পিঠ (মেরুদণ্ডসংলগ্ন) থেকে দুইটি গুলি বের করা হয়। এরপর থেকেই পার্শ্বপ্রতিক্রিয়াজনিত নানা সমস্যায় ভুগছেন তিনি।চিকিৎসকের বরাত দিয়ে স্বজনেরা জানান, হারুনুর রশিদ খানের পিঠে বিদ্ধ হওয়া দুইটি গুলি বের করে আনা হলেও তার শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়ে। এর প্রভাবে প্রস্রাবে সংক্রমণসহ হৃৎপিণ্ড ও কিডনিতে নানা সমস্যা দেখা দেয়। ভারত থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছিলেন তিনি। চিকিৎসার জন্য গত ৭ মে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকদের তত্ত্বাবধানে কিছুটা সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। ১৯ মে শুক্রবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ওই হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...