আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে মিথ্যা মামলা প্রত্যাহারেরে দাবীতে প্রতিবাদ সভা

মোমেন খান:
একটি অপহরণ মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাধ সভা করেছে নরসিংদীর শিবপুর উপজেলার চৈতন্যা গ্রামবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা। সোমবার বিকালে চৈতন্যা বাজারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় স্থানীয়রা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে চৈতন্যা গ্রামের আহমদ আলীর স্ত্রী তার ছেলে কিরন ভূইয়াকে একমাস ধরে খুঁজে পাওয়া যাচ্ছেনা উল্লেখ করে গত ২৮.০৭.২২ইং তারিখে স্থানীয় পোল্ট্রি ব্যবসায়ী মো. খোকন ভুঁইয়া, আলতাফ, সাজিদ, তুষার ভূইয়া ও রাব্বিকে আসামি করে নরসিংদী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেন। অথচ তার ছেলে কিরন এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আদালতে দায়েরকৃত মামলার অপহৃত ব্যক্তি শান্তি বেগমের ছেলে কিরণ ভূইয়া একজন এলাকার ছিঁচকে চোর।

প্রায় ৩ মাস আগে এই কিরণ নরসিংদীর লায়ন্স চক্ষু হাসপাতালের পিছনে ব্যবসায়ী আলতাফের নির্মানাধীন বাড়িতে রড চুরি করে ধরা পড়লে চুরির বিষয়টি স্থানীয়ভাবে কয়েকজন সমাধান করেন। পরবর্তীতে কিরণ ও তার পরিবারের লোকজন কৌশলে অর্থ আদায়ের লক্ষে আলতাফসহ উল্লেখিত ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য আহবান জানান।


প্রতিবাদ সভা শেষে সাংবাদিকদের সাথে একটি সাক্ষাতে স্থানীয় আজিজুল ও আলমগীর বলেন, ৮/৯ দিন পূর্বে কিরণকে আমরা এই এলাকায় দেখতে পাই। তাহলে সে কিভাবে অপহৃত হলো? মামলায় উল্লেখিত সাক্ষী বিল্লাল ও লুৎফর বলেন, আমাদেরকে মামলার স্বাক্ষী করা হয়েছে, কিন্তু আমরা জানিনা। অপহরণ সম্পর্কেও আমরা কিছুই জানিনা।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী খোকন ভুঁইয়া বলেন, অপহরণের ঘটনাটি মিথ্যা, তবে কিরণকে খুঁজে পাওয়া যাচ্ছেনা এমন একটি খবর তার বাবা আহমদ আলী আমাকে জানিয়েছিলো। আমি স্থানীয় ইউপি সদস্য হিসেবে দ্রুত সত্য ঘটনা উদঘাটনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...