আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে যুবলীগ নেতার বাড়িতে আরেক যুবলীগ নেতার হামলা,ভাংচুর স্বর্ণালংকারসহ বিশ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক—

নরসিংদীর শিবপুর পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে যোশর ইউনিয়নের পাহাড় ফুলদি গ্ৰামে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিকের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

দীর্ঘদিন যাবৎ মানিক এই বাড়িতে থাকেননা,তাই তার ছোট বোন পারভীন আক্তার ও প্রবাসী ভাগিনা এই বাড়িটিতে বসবাস করে আসছেন। হামলায় পারভীন আক্তার আহত হয়েছেন।

ভুক্তভোগী পারভীন আক্তার বলেন,গতকাল রাত সাড়ে ১০টার দিকে কিছু বুঝে ওঠার আগেই তানভীর আহমেদ ঝিকু মৃধা,যোশর ইউনিয়ন যুবলীগের সভাপতি আকরাম ও শাহীন মৃধাসহ ১৫-২০ জন সন্ত্রাসী পিস্তল, দা, চাপাতি লাঠিসোটা নিয়ে গেইট ও বাড়ির সিমানা প্রাচীর ভেঙে ঘরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুরসহ নগদ ৫লাখ টাকা,১২ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

সন্ত্রাসীদের মধ্যে আমি তিনজনকে চিনতে পেরেছি।

তিনি আরও বলেন, তানভীর আহমেদ ঝিকু আমার মাথায় অস্ত্র ঠেকিয়ে তার নেতৃত্বে এ হামলা ও ভাঙচুর চালিয়েছেন। আমি তাদের ভয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনায় প্রসাশনের নিকট সুষ্ঠু বিচার দাবী করছি।

এ ব্যাপারে এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরকে জানিয়ে থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

এলাকাবাসী এই সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে তানভীর আহমেদ ঝিকু মৃধা বলেন,
মানিকের বাড়িতে হামলা কারা হামলার ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে আমি কিছুই জানিনা। হয়তো নিজেরাই ভাংচুর করে আমাদের উপর দোষ দিচ্ছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, থানায় এখনও কোনও লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...