আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে শান্তিপূর্ণ ভাবে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মোমেন খান:
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে তেল, গ্যাস, বিদ্যুৎ, দ্রব্যমূল্য উর্ধ্বগতি ও ভোলায় নূরে আলম এবং আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে শিবপুর উপজেলা ও পৌরসভা বিএনপি। সোমবার (২৯ আগস্ট) বিকালে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ সংলগ্ন ধানুয়া মাঠে কোনোরকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার, শিবপুর পৌরসভা বিএনপির সভাপতি মাহমুদুল হাসান বাবুল মৈশান। সভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার। এছাড়া জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে খায়রুল কবির খোকন বলেন, ভারতের পদলেহন করে এই সরকার টিকিয়ে রাখা যাবেনা শেখ হাসিনার বিদায় ঘন্টা বেজে গেছে এখন শুধু সময়ের অপেক্ষা।
প্রধান বক্তা মনজুর এলাহী বলেন, পুলিশ দিয়ে হামলা মামলা করে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা। নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দিলে সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবেনা এবং করতে দেয়া হবেনা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...